দেশের সবচেয়ে বড় বাংলা প্রশ্নোত্তর সাইট
আন্স বাংলা ডট কমে আপনাকে সুস্বাগতম ! এখানে বিনামুল্যে আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন। সর্বোচ্চ সুবিধা পেতে দয়া করে নিবন্ধন করুন। নিবন্ধন করতে এখানে ক্লিক করুন......।
23 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন নবীন
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন
আমি খুব বিপদে পড়েছি, কেউ কি একটু সাহায্য করতে পারবেন প্লিজ? আমি নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র। টিভিতে সংসদ চ্যানেলে সম্প্রচারিত সকল ক্লাস আমি করেছি। বাড়ির কাজগুলাও করেছিলাম। কিন্তু দুর্ভাগ্যবশত আমার বাড়ির কাজের খাতাটি হারিয়ে গেছে। অনেক খুজেছি,পাই নাই । পাওয়ার আশাও ছেড়ে দিয়েছি। এখন আমি চাচ্ছি যে আমি আবার বাড়ির কাজগুলা করব। কিন্তু আমার এটা মনে নেই যে বাড়ির কাজের প্রশ্নগুলা কি ছিল। তাই আমি নিরুপায়, সাহায্য চাইতে হচ্ছে ।আমি ইউটিউব বা ওয়েব থেকে জানার ক্ষেত্রেও নিরুপায়,। আপ্নারা কেউ কি আমাকে ক্লাস শুরুর প্রথম দিন থেকে আজ পর্যন্ত নবম শেণির বিজ্ঞান বিভাগের সকল ক্লাসের বাড়ির কাজের প্রশ্নগুলা দিতে পারবেন ?সম্ভব হলে সাবজেক্ট ও তারিখ অনুযায়ি দেন প্লিজ। যদি একজন পুরোটা দিতে না পারেন, তবে সবাই যদি একটা একটা দিনের বাড়ির কাজের প্রশ্নগুলা কমেন্টে জানিয়ে দিতেন, তাহলে সব দিনেরই বাড়ির কাজের প্রশ্ন পেতা,ম, খুব উপকার হত। প্লিজ কেউ হেল্প করুন। এড়িয়ে যায়েন না। আপনি আমার ব্যাপারটা বুঝতে পারছেন, প্লিজ হেল্পমি।

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন জ্ঞানী
আপনি কিশোর বাতায়ন ফেসবুক পেজে বাড়ির কাজ পাবেন।
Roki Hossain নতুন কিছু শিখতে ও করতে ভালোবাসেন। নতুন কিছু শিখার এ টান পৌছে দিয়েছে তাকে আন্স বাংলায়। অজানা অনেক কিছু এবং জানা নিজের অর্জিত কিছু জ্ঞান অন্যদের মাঝে বিলিয়ে দেয়ার জন্যই তিনি আন্স বাংলার সেবায় নিযুক্ত আছেন সমন্বয়ক হিসেবে।
করেছেন নবীন
পেজের লিনক দেন।
করেছেন বিচক্ষণ

কিশোর বাতায়ন ফেইসবুক পেইজে নক দিন


লিংক  

সংশ্লিষ্ট প্রশ্নসমূহ

1 টি উত্তর
1 টি উত্তর
21 এপ্রিল "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন Biman Roy নবীন
আন্স বাংলা মাতৃভাষা বাংলায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য অনলাইন মাধ্যম। এখানে আপনি দৈনন্দিন জীবনের বিভিন্ন ধরনের প্রশ্ন জিজ্ঞাসা করতে পারবেন এবং অন্যদের প্রশ্নের উত্তর দিতে পারবেন। তাছাড়া অন্যান্য কার্যাবলীর মাধ্যমে নিজেদের আদর্শ ও প্রতিভাকে বিকাশিত করতে পারবেন। সমস্যার সমাধান দেওয়ার পাশাপাশি নিজের জ্ঞানকে যাচাই ও সমুন্নত করে অনলাইনে উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলাই আমাদের লক্ষ্য।

11 জন অনলাইনে আছেন
1 জন মেম্বার 10 জন অতিথি
এই সময় আছেন
আজকের ভিজিট: 4389
গতকালের ভিজিট : 7588
সর্বমোট ভিজিট : 3965898
আন্স বাংলায় প্রকাশিত সকল প্রশ্ন, উত্তর এবং মন্তব্যসহ যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায়বদ্ধতা শুধুমাত্র প্রকাশকারী সদস্যের, এতে কোনো ভাবেই কোনো বক্তব্য আন্স বাংলার মতামত নয় ।
...