দেশের সবচেয়ে বড় বাংলা প্রশ্নোত্তর সাইট
আন্স বাংলা ডট কমে আপনাকে সুস্বাগতম ! এখানে বিনামুল্যে আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন। সর্বোচ্চ সুবিধা পেতে দয়া করে নিবন্ধন করুন। নিবন্ধন করতে এখানে ক্লিক করুন......।
171 জন দেখেছেন
"নোটিশ বোর্ড" বিভাগে করেছেন বিচক্ষণ
বন্ধ করেছেন

সাইটে মাসিক পুরস্কার এর পাশাপাশি সাপ্তাহিক কন্টেস্ট এর আয়োজন করলো এডমিন প্যানেল। যদিও সাইটে ইউজার কম তাই চেষ্টা থাকার পরও প্রত্যেকহ পুরস্কার প্রদান করা সম্ভব হচ্ছে না। ইউজার বাড়ার সাথে সাথে সাইটের প্রদত্ত সুযোগ সুবিধাও বাড়বে ইনশা আল্লাহ। তাই সবার কাছে অনুরোধ সাইটের সদস্য বাড়াতে আপনাদের পরিচিত সবাইকে ইনভাইট করুন।

সাইট থেকে প্রাপ্ত পুরস্কার কে পুরস্কার হিসাবেই দেখবেন। এটা আপনাদের প্রতি সাইটের ভালোবাসা। তাই কাজ করে টাকা পাচ্ছেন এমন মনমানষিকতা যেন কারো না হয়।

প্রতি সপ্তাহে সেরা 2 জন সদস্য পাবেন 50 টাকা মোবাইল রিচার্জ।  আর এই পুরস্কার পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত চালু থাকবে।

প্রত্যেক মঙ্গলবার এই পুরস্কার প্রদান করা হবে।


আর তাছড়া প্রতি মাসের সেরা সদস্য পুরস্কার তো থাকছেই।

বন্ধ
করেছেন বিচক্ষণ
সপ্তাহে 1 জনকে বিজয়ী ঘোষণা করা হবে। আপনার এই ব্যাপারে মতামত কী?
করেছেন উদিয়মান
আমার মনে হয় সাপ্তাহিক একজনকে পুরষ্কার দিলে ভালো হয়। আর পুরষ্কার হিসেবে কমপক্ষে ৫০ টাকা সমমূল্যের উপহার দেয়া যেতে পারে। আর বেশী দিতে চাইলে সেটা এডমিন প্যানেলের ইচ্ছা।          
করেছেন বিচক্ষণ
ধন্যবাদ শান্ত ভাই, আপনার মতামতটা আমরা নিলাম। আমরা একটু ভেবে জানাচ্ছি।

1 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন উদিয়মান
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
যদি সাপ্তাহিক বিজয়ীকে 10 টাকা মোবাইল রিচার্জ দেওয়া হয় এবং প্রোফাইলে এই যে পুরষ্কার পেয়েছে তা প্রদর্শন মানে যত বার পুরষ্কার পেয়েছে ততবার করে একটা হিরার ব্যাজ দিলে উত্তম হবে
করেছেন উদিয়মান
Ok . আর টাকা আপনাদের
করেছেন উদিয়মান
এটা কবে থেকে কার্যকর হবে?  
করেছেন উদিয়মান
এখানে লক্ষ্য রাখুন জানিয়ে দেওয়া হবে

সংশ্লিষ্ট প্রশ্নসমূহ

আন্স বাংলা মাতৃভাষা বাংলায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য অনলাইন মাধ্যম। এখানে আপনি দৈনন্দিন জীবনের বিভিন্ন ধরনের প্রশ্ন জিজ্ঞাসা করতে পারবেন এবং অন্যদের প্রশ্নের উত্তর দিতে পারবেন। তাছাড়া অন্যান্য কার্যাবলীর মাধ্যমে নিজেদের আদর্শ ও প্রতিভাকে বিকাশিত করতে পারবেন। সমস্যার সমাধান দেওয়ার পাশাপাশি নিজের জ্ঞানকে যাচাই ও সমুন্নত করে অনলাইনে উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলাই আমাদের লক্ষ্য।

11 জন অনলাইনে আছেন
1 জন মেম্বার 10 জন অতিথি
এই সময় আছেন
আজকের ভিজিট: 1345
গতকালের ভিজিট : 12099
সর্বমোট ভিজিট : 3955266
আন্স বাংলায় প্রকাশিত সকল প্রশ্ন, উত্তর এবং মন্তব্যসহ যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায়বদ্ধতা শুধুমাত্র প্রকাশকারী সদস্যের, এতে কোনো ভাবেই কোনো বক্তব্য আন্স বাংলার মতামত নয় ।
...