126 জন দেখেছেন
13 অক্টোবর 2019 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

2 উত্তর

0 টি ভোট
13 অক্টোবর 2019 উত্তর প্রদান করেছেন (89,207 পয়েন্ট)
লিঙ্গ মোটা করার কার্যকরী কোন উপায় নেই। ডক্টর মাইকেল ও'লেয়ারী (প্রফেস্যার, হাবর্ড মেডিক্যাল স্কুল। ইউরোলজিষ্ট, ব্রিগহাম এন্ড ওমেন্স হসপিটাল ইন বোষ্টন) বলেন, "বিশ্বাস করুন, আমি যদি জানতাম কি করে নিরাপদে এবং সত্যিকারেই লিঙ্গের আকার বড় ও মোটা করা যায় - তাহলে আমি তা প্রেসক্রাইব করে কোটিপতি হয়ে যেতাম।" আমাদের দেশের অবিবাহিত তরুণ- যুবকরা যে বিষয়টি নিয়ে সবচেয়ে বেশি চিন্তা করে সেটা হলো তাদের পেনিস।প্রায় হাজার খানেক হবে যেখানে পেশেন্টরা একটা অভিযোগই আমাদের করেছেন যে তাদের পেনিসের গোঁড়া চিকন আগা মোটা এবং এটা নিয়ে তারা দুশ্চিন্তাগ্রস্থ। তাই আজ ভেবেছি এই বিষয়টা নিয়া লিখব এবং প্রকৃত সত্যটা অবিবাহিত তরুণ সমাজের কাছে তুলে ধরব যেন তার ভবিষ্যতে এটা নিয়ে বিভ্রান্ত না হয়। পুরুষাঙ্গ নিয়ে আপনার মনে এপর্যন্ত যত প্রকার বদ্ধমূল ধারণা তৈরী হয়েছে সবগুলিকেই মন থেকে মুছে ফেলুন এবং নিচের বিষয় গুলি মনোযোগ দিয়া স্মরণ রাখার চেষ্টা করুন। 

পেনিস বা পুরুষাঙ্গ বিষয়ক তথ্যাদি :- 

• উত্তেজিত অবস্থায় পুরুষ লিঙ্গের গড় দৈর্ঘ্য হয়ে থাকে ৪.৭ থেকে ৬.৩ ইঞ্চি। অনেকের মতে পেনিসের গড় দৈর্ঘ্য ৫.১-৫.৯ ইঞ্চি। 
• তবে আপনার পেনিস যদি লম্বার সর্বনিম্ন ৩.৫ ইঞ্চিও হয়ে থাকে তাহলেও আপনার স্ত্রীকে তৃপ্তি দিতে আপনার কোনো সমস্যা হবে না। অনেক বিশেষজ্ঞরা আবার এও বলে থাকেন স্ত্রীকে অরগাজম দিতে মাত্র ৩ ইঞ্চি লম্বা পেনিস হলেই যথেষ্ট। 
• বড় পেনিস মানেই বেশি আনন্দ, কথাটা ঠিক নয় । আপনার ডিউরেশন কত সেটাই হলো মূল বিষয়। স্বাভাবিক টাইম ৭-১০ মিনিট।
 • পেনিস কখনই একেবারে সোজা হয়না । একটু বাকা থাকেই ।
 • পেনিসের গোঁড়া চিকন আগা মোটা এটা কোন সমস্যা নয় । স্কুল জীবন থেকেই রাস্তাঘাটের তথাকথিত হার্বাল, কবিরাজ এবং ভেষজ ডাক্তারদের বিভ্রান্তিকর লেকচার শুনতে শুনতে অনেকের মধ্যেই এ বিষয়ে একটা বদ্ধমূল ভূল ধারণা তৈরি হয়ে আছে । 
• কোন যাদুকরী তেল বা মালিশ পেনিস তেমন বড় ও মোটা করতে সক্ষম নয় ।
 এগুলা ভুয়া ।
0 টি ভোট
18 ডিসেম্বর 2019 উত্তর প্রদান করেছেন (6,268 পয়েন্ট)
না লিঙ্গ মোটা করার কোন সঠিক পদ্ধতি নেই । তবে লিঙ্গে মধু ও কালোজিরা তেল মালিস করলে লিঙ্গ মোটা হতে পারে কিন্তু সবার ক্ষেত্রে তা নাও হতে পারে। মূলত লিঙ্গ মোটা করার মত সঠিক ও কার্যকরী উপায় নাই বললে চলে। তাই চেস্টা করবেন স্ত্রীকে আদর ও ভালোবাসা দিন সহবাসে অধিক সময় নিবেন।

সংশ্লিষ্ট প্রশ্নসমূহ

1 টি উত্তর
1 টি উত্তর
24 আগস্ট 2019 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Azad (2,251 পয়েন্ট)
1 টি উত্তর
02 এপ্রিল 2020 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sajal ojha (33,352 পয়েন্ট)
1 টি উত্তর
28 মার্চ 2020 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Mijan Khan (151 পয়েন্ট)
1 টি উত্তর
13 এপ্রিল 2020 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sajal ojha (33,352 পয়েন্ট)
...