10 জন দেখেছেন
04 নভেম্বর 2019 "রোগ, চিকিৎসা ও ঔষধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন (6,939 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
04 নভেম্বর 2019 উত্তর প্রদান করেছেন (6,939 পয়েন্ট)
ভিটামিন বি-৩ এর অভাবে পেলেগ্রা হয়৷

সংশ্লিষ্ট প্রশ্নসমূহ

1 টি উত্তর
19 ডিসেম্বর 2020 "রোগ, চিকিৎসা ও ঔষধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mrinmoy (24,962 পয়েন্ট)
1 টি উত্তর
05 ফেব্রুয়ারি "রোগ, চিকিৎসা ও ঔষধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sangita roy (211 পয়েন্ট)
1 টি উত্তর
05 ফেব্রুয়ারি "রোগ, চিকিৎসা ও ঔষধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sangita roy (211 পয়েন্ট)
1 টি উত্তর
15 মে 2020 "রোগ, চিকিৎসা ও ঔষধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন শূণ্যস্থান (89,220 পয়েন্ট)
2 টি উত্তর
26 ফেব্রুয়ারি 2020 "রোগ, চিকিৎসা ও ঔষধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন শূণ্যস্থান (89,220 পয়েন্ট)
1 টি উত্তর
04 নভেম্বর 2019 "রোগ, চিকিৎসা ও ঔষধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন হাবীবুল্লাহ মিসবাহ (6,939 পয়েন্ট)
2 টি উত্তর
04 নভেম্বর 2019 "রোগ, চিকিৎসা ও ঔষধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন হাবীবুল্লাহ মিসবাহ (6,939 পয়েন্ট)
1 টি উত্তর
04 নভেম্বর 2019 "রোগ, চিকিৎসা ও ঔষধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন হাবীবুল্লাহ মিসবাহ (6,939 পয়েন্ট)
1 টি উত্তর
04 নভেম্বর 2019 "রোগ, চিকিৎসা ও ঔষধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন হাবীবুল্লাহ মিসবাহ (6,939 পয়েন্ট)
...