32 জন দেখেছেন
"রোগ ও চিকিৎসা" বিভাগে করেছেন (293 পয়েন্ট)

3 উত্তর

0 পছন্দ 0"> 0 জনের অপছন্দ
আপনি প্রতিদিন ১০০ টা করে পুস আপ দেন সমস্যা নাই তবে প্রতিদিন একবার দেওয়া উচিৎ। আপনি প্রতিদিন একবার করে ২০ টি বুকডাউন দিলে যথেষ্ট  ।  পুশ-আপ মূলত শক্তিশালী করে, কিন্তু শুধু একটি ব্যায়াম আপনার শরীর পুনর্গঠন করবে না যদি আপনার শরীরে অতিরিক্ত ওজন থাকে। ‘যদি আপনার লক্ষ্য হয় শরীরকে ভালো দেখানো ও টোন বাড়ানো, তাহলে সর্বাধিক গুরুত্বপূর্ণ হচ্ছে পুষ্টি।’ শারীরিক সক্রিয়তার পাশাপাশি স্বাস্থ্যসম্মত খাবার খেয়ে কিছু ওজন কমান, তাহলে আপনি আয়নায় নিজেকে দেখে মুগ্ধ হবেন। আর লম্বা হওয়া বা শরীরের জন কোন সমস্যা হবে না  তবে দিনে বেশ কয়েক বা  দিলে বুকে ব্যথা,বাহুতে ব্যথা, হতে পারে তবে প্রতিদিন নিয়মিত ভাবে দিলে এবং সেটি অভ্যাসের পরিণত হলে পরবর্তীতে  কোন সমস্যা হবে না ইনশাআল্লাহ।
করেছেন (1,953 পয়েন্ট)
0 পছন্দ 0"> 0 জনের অপছন্দ
প্রতিদিন 100টি দিতে পারলে অনেক ভালোকথা।মাত্র একমাসেই নিজের মধ্যে অমূল পরিবর্তন লক্ষ্য করবেন,সিক্সপ্যাক হবে।তবে প্রথমে অল্প অল্প করে 100টি 1মাস অবদি চালিয়ে যান
করেছেন (187 পয়েন্ট)
0 পছন্দ 0"> 0 জনের অপছন্দ
আপনি প্রতিদিন ১০০ টা করে বুকডাউন দিচ্ছেন এতে আপনার বুকের উপর বেশ চাপ পড়বে।প্রতিদিন ২০ টির বেশি বুকডাউনের প্রয়োজন নাই।বুকডাউনে অনেক উপকার পাবেন।তবে মাত্রা অতিক্রম করবেন না।
করেছেন (2,861 পয়েন্ট)

সংশ্লিষ্ট প্রশ্নসমূহ

2 টি উত্তর
2 টি উত্তর
1 টি উত্তর
...