10 জন দেখেছেন
"যৌন ও ব্যক্তিগত সমস্যা" বিভাগে করেছেন

1 উত্তর

0 টি ভোট
করেছেন

আপনার যখনই এই হস্তমৌথন করতে ইচ্ছা করবে তখন আপনাকে করতে হবে কঠোর পরিশ্রমের কাজ । ধরেন , সকালে হস্থমৌথন করার ইচ্ছা হলো তো তখন আপনি যত্রতত্র ব্যায়াম করা শুরু করবেন । মোটকথা আপনাকে পরিশ্রমের উপরে থাকতে হবে । আপনি যদি এরকম চলতে থাকেন তাহলে এর প্রাদুর্ভাব বৈবাহিক জীবনে সমস্যা বয়ে আনতে পারে । এছাড়া আপনাকে প্রচুর পানি পান করতে হবে ।

মিঃ সজল ওঝা নতুন কিছু শিখতে ও করতে ভালোবাসেন। নতুন কিছু শিখার আগ্রহের এ টান পৌছে দিয়েছে তাকে আন্স বাংলায়। অজানা অনেক কিছু এবং জানা নিজের অর্জিত কিছু জ্ঞান অন্যদের মাঝে বিলিয়ে দেয়ার জন্যই তিনি আন্স বাংলায় নিযুক্ত আছেন "" সহকারি-প্রশাসক"" হিসেবে।

সংশ্লিষ্ট প্রশ্নসমূহ

46,595 টি প্রশ্ন

48,159 টি উত্তর

1,172 টি মন্তব্য

2,203 জন সদস্য

আন্স বাংলা মাতৃভাষা বাংলায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য অনলাইন মাধ্যম। এখানে আপনি দৈনন্দিন জীবনের বিভিন্ন ধরনের প্রশ্ন জিজ্ঞাসা করতে পারবেন এবং অন্যদের প্রশ্নের উত্তর দিতে পারবেন। তাছাড়া অন্যান্য কার্যাবলীর মাধ্যমে নিজেদের আদর্শ ও প্রতিভাকে বিকাশিত করতে পারবেন। সমস্যার সমাধান দেওয়ার পাশাপাশি নিজের জ্ঞানকে যাচাই ও সমুন্নত করে অনলাইনে উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলাই আমাদের লক্ষ্য।

25 জন অনলাইনে আছেন
3 জন মেম্বার 22 জন অতিথি
আজকের ভিজিট: 9634
গতকালের ভিজিট : 22218
সর্বমোট ভিজিট : 2780081
আন্স বাংলায় প্রকাশিত সকল প্রশ্ন, উত্তর এবং মন্তব্যসহ যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায়বদ্ধতা শুধুমাত্র প্রকাশকারী সদস্যের, এতে কোনো ভাবেই কোনো বক্তব্য আন্স বাংলার মতামত নয় ।
...