দেশের সবচেয়ে বড় বাংলা প্রশ্নোত্তর সাইট
আন্স বাংলা ডট কমে আপনাকে সুস্বাগতম ! এখানে বিনামুল্যে আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন। সর্বোচ্চ সুবিধা পেতে দয়া করে নিবন্ধন করুন। নিবন্ধন করতে এখানে ক্লিক করুন......।
6 জন দেখেছেন
"বিনোদন ও মিডিয়া" বিভাগে করেছেন গুনী

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন গুনী
সম্পাদিত করেছেন

মলং-এর সাকসেস পার্টিতে হাজির হয়েছিলেন।  লাল রঙের পোশাক পরে মলং-এর সাকসেস পার্টিতে হাজির হতেই পাপরাতজির ক্যামেরাবন্দি হন দিশা পাটানি। দিশা যখন ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোজ দিতে শুরু করেন, সেই সময় তাঁর ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। 

ওই ভিডিও প্রকাশ্যে আসতেই দিশাকে নিয়ে ট্রোল শুরু হয়ে যায় নেটিজেনদের মধ্যে।

দিশার ছবি দেখে কেউ বলতে শুরু করেন, বলিউডের এই অভিনেত্রী কি কখনও ভদ্র পোশাক পরতে পারেন না? আবার কেউ বলতে শুরু করেন, গোটা বিশ্ব জুড়ে করোনা ভাইরাসকে যেখানে মহামারী ঘোষণা করা হয়েছে, সেখানে সেলিব্রিটিরা কীভাবে এই ধরনের পার্টি করতে পারেন! 
কেউ আবার বলতে শুরু করেন, এবার অভিনয়টা একটু শিখুন। কিয়ারা আদবানির মতো যদি একটু অভিনয় দক্ষতা থাকত দিশার, তাহলে তিনি বর্তে যেতেন বলেও অনেকে কটাক্ষ করেন। 

দিশা অত্যন্ত খারাপ পোশাক পরেছেন বলেও অনেকে মন্তব্য করতে শুরু করেন। তবে মাথা ঠাণ্ডা রেখে কোনো উত্তর দেননি দিশা।

সাবাহ আজমান নাহিয়ান বর্তমানে তিনি একাদশ শ্র‌েণীর অধ্যয়নরত ছাত্র। অজানা অনেক কিছু এবং জানা নিজের অর্জিত কিছু জ্ঞান অন্যদের মাঝে বিলিয়ে দেয়ার জন্যই তিনি আন্স বাংলার সেবায় নিযুক্ত আছেন "বিশেষজ্ঞ" হিসেবে।

সংশ্লিষ্ট প্রশ্নসমূহ

1 টি উত্তর
29 ফেব্রুয়ারি "নামের অর্থ" বিভাগে জিজ্ঞাসা করেছেন H.Rahman বিচক্ষণ
1 টি উত্তর
0 টি উত্তর
18 মে "যৌন ও ব্যক্তিগত সমস্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন H.Rahman বিচক্ষণ
আন্স বাংলা মাতৃভাষা বাংলায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য অনলাইন মাধ্যম। এখানে আপনি দৈনন্দিন জীবনের বিভিন্ন ধরনের প্রশ্ন জিজ্ঞাসা করতে পারবেন এবং অন্যদের প্রশ্নের উত্তর দিতে পারবেন। তাছাড়া অন্যান্য কার্যাবলীর মাধ্যমে নিজেদের আদর্শ ও প্রতিভাকে বিকাশিত করতে পারবেন। সমস্যার সমাধান দেওয়ার পাশাপাশি নিজের জ্ঞানকে যাচাই ও সমুন্নত করে অনলাইনে উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলাই আমাদের লক্ষ্য।

9 জন অনলাইনে আছেন
1 জন মেম্বার 8 জন অতিথি
এই সময় আছেন
আজকের ভিজিট: 2188
গতকালের ভিজিট : 8364
সর্বমোট ভিজিট : 3935099
আন্স বাংলায় প্রকাশিত সকল প্রশ্ন, উত্তর এবং মন্তব্যসহ যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায়বদ্ধতা শুধুমাত্র প্রকাশকারী সদস্যের, এতে কোনো ভাবেই কোনো বক্তব্য আন্স বাংলার মতামত নয় ।
...